| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বর্তমান সরকার ভারতের আশীর্বাদে ক্ষমতায় রয়েছে : এমপি হারুন


বর্তমান সরকার ভারতের আশীর্বাদে ক্ষমতায় রয়েছে : এমপি হারুন


রহমত ডেস্ক     20 August, 2022     10:24 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশিদ বলেছেন, জনগণের ভোট ও সমর্থনের চেয়ে আওয়ামী লীগ ভারতের সমর্থনে বেশি আগ্রহী। ভারতের আশীর্বাদপুষ্ট আওয়ামী লীগ সরকারের জনগণের ভোট ও সমর্থনে আগ্রহ নেই। বর্তমান সরকার ভারতের আশীর্বাদে ক্ষমতায় রয়েছে , এতে কোনো সন্দেহ নেই। তারা বিদেশি শক্তির সহযোগিতায় ক্ষমতা জবরদখল করে আছে।

আজ (২০ আগস্ট) শনিবার সন্ধ্যায় রংপুর মহানগরীর শিমুলবাগ কমিউনিটি সেন্টার মিলনায়তনে খুন, গুম ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী সোমবার সারাদেশে মিছিল ও সমাবেশের লক্ষ্যে রংপুরে বিভাগীয় প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলুর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ জাহাঙ্গীর আলম, রংপুর জেলা আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিসুর রহমান লাকু, মহানগর আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডন প্রমুখ।

হারুনুর রশিদ বলেন, বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে ভারতের কাছে সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী। দেশের একজন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত মন্ত্রী প্রধানমন্ত্রীর অনুমতি ছাড়া এমন সহযোগিতা ভারতের কাছে চাইতে পারেন না। পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্যের বিষয়টি এখন আওয়ামী লীগ অস্বীকার করছে। অথচ দেশের জনগণ আওয়ামী লীগের এই কূটনৈতিক স্বভাব সম্পর্কে আগে থেকেই অবগত। জনগণের অধিকার প্রতিষ্ঠা, দেশকে দেউলিয়া ও দুর্নীতিগ্রস্থের হাত থেকে রক্ষায় জাতীয়তাবাদী শক্তির পক্ষে জনসাধারণকে সঙ্গে নিয়ে সর্বাত্মক আন্দোলনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর